Friday, October 18, 2013

শিরোনামঃ অভিমান

 sumon..aurthohin


শিরোনামঃ অভিমান
কন্ঠঃ সুমন
কথাঃ সুমন
সুরঃ সুমন
অ্যালবামঃ বোকা মানুষটা- সুমন ও অর্থহীন ২


আমি দেখতে চাই না আর কখনো
নিঝুম রাতে ঐ আকাশ ভরা জোসনা
আমি জানতে চাই না কেন আসে অশ্রুধারা
যখন দেখি বিচ্ছিন্নতা
আমি উঠতে চাই না আজ আবার
মেঘের ভেলায় ছুয়ে যাওয়া ঐ পাহাড়চূড়া
আমি শুনতে চাই না নতুন কোন
গানের ভাষায় তোমাদের ঐ আহবান
চাইছ কেন তোমরা সব যা নেই আমার দেবার
শুনবে তোমরা কিভাবে এই বোবার চিৎকার
জানালার ঐ পাশটাতে ছিল আকাশ নীল
আটকে দিলে তোমরা আমায় ঘরে একাকী
তবে কেন চাও তোমরা ফিরে আমাকে
পেতে চাই না আর কিছু হারানোর ভয়ে
আমি চাইনি জীবন,চাইনি মৃত্যু
চেয়েছি শুধু সব কিছুতে শুন্যতা
আমি চাইনি শুরু,চাইনি শেষ
চেয়েছি শুধু অদৃশ্য পথচলা
আমি চাইনি হাসি,চাইনি কান্না
চেয়েছি শুধু না ভাঙ্গা নিস্তধ্বতা
আমি চাইনি আধার,চাইনি আলো
চেয়েছি শুধু একটখানি অস্পষ্টতা
চাইছ কেন তোমরা সব যা নেই আমার দেবার
শুনবে তোমরা কিভাবে এই বোবার চিৎকার
জানালার ঐ পাশটাতে ছিল আকাশ নীল
আটকে দিলে তোমরা আমায় ঘরে একাকী
তবে কেন চাও তোমরা ফিরে আমাকে
পেতে চাই না আর কিছু হারানোর ভয়ে
তবে কেন চাও তোমরা ফিরে আসি আজ
গানের খাতায় থাকলো পরে আমার অভিমান
mahi

No comments:

Post a Comment